chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে লরির সঙ্গে পিকআপের সংঘর্ষ, প্রাণ গেল ২ শিশুর

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডে একটি লরির সঙ্গে একটি মাছের পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই শিশু নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন।

রবিবার (১০ অক্টোবর) সকাল ৮ টার দিকে সীতাকুণ্ড বাস স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোজাম্মেল হোসেন।

নিহতরা হলো – মেহেদি হাসান জনি (১৩) ও সিয়াম (১০)। আহত হয়েছেন মিন্টু মিয়া নামে আরেক পথচারী। এর মধ্যে মেহেদি হাসান জনি পিকআপ ভ্যানে ছিল। আর সিয়াম হলেন পথচারী। নিহত জনি জোরারগঞ্জ থানা এলাকার মোহাম্মদ আলগীরের ছেলে ও মোহাম্মদ সিয়াম আহত মিন্টু মিয়ার ছেলে।

ঘটনাস্থলে থাকা কুমিরা হাইওয়ে পুলিশের এটিএসআই শাহ মাহমুদুল করিম বলেন, রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে একটি লরি (লং ভেহিক্যাল) পেছন দিক থেকে মাছবাহী পিকআপকে ধাক্কা দেয়। এতে লরি ও পিকআপটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এসময় পিকআপে থাকা মেহেদি হাসান জনি ঘটনাস্থলে মারা যায়। আর লরির নিচে চাপা পড়ে মারা যায় পথচারী সিয়াম। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহত সিয়ামের বাবা মিন্টুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ঘাতক লরি ও পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে কুমিরা হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর