chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে তিন গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত ৭

নিজস্ব প্রতিবেদক : রাউজানে পুলিশের প্রাইভেট কার, যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্যসহ সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে রাউজান পৌরসভার ব্যরিস্টার সুরেশ বিদ্যায়ন সংলগ্ন চট্টগ্রাম-রাঙামাটি সড়কে।

জানা যায়, চট্টগ্রাম শহরমুখী একটি মাছবাহী পিকআপ পুলিশের প্রাইভেটকারকে ধাক্কা দেয়, প্রাইভেটকারটি গিয়ে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে দুই পুলিশসদস্যসহ সাতজন আহত হন। আহতদের কারো পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিতে যান দুই পুলিশ সদস্যসহ চারজন। এরমধ্যে নাছিমা আকতার নামে রাঙ্গুনিয়া উপজেলার এক নারীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে উপজেলার গহির জে.কে মোমোরিয়াল হসপিটালে চিকিৎসা নিতে যান আহত আরও তিনজন। তাদের মধ্যে সুমন ধর নামে এক যুবকের অবস্থা গুরুতর হওয়ায় তাকেও সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া সন্দীপ ও মিরসরাই থানার দুই পুলিশ সদস্য ও সিএনজি চালিত অটোরিকশা তিন যাত্রীসহ ৫জন প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন।

রাউজান হাওইয়ে থানার ওসি কামরুল আজম বলেন, রাউজানে পুলিশের প্রাইভেটকার, যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও মাছবাহী পিকআপের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে প্রেরণ করে। তাদের কারো পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর