chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পূজা মন্ডপে কোনো বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না – এএসপি মো. তারিক

নিজস্ব প্রতিবেদক: পূজা মন্ডপে কোনো বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না বলে হুঁশিয়ার করে দেন পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. তারিক রহমান। 

তিনি আরো বলেন – মাদক, ইভটিজিং রোধে পুলিশের কঠোর নজরদারি থাকবে। এছাড়া অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রতিটি মন্ডপে নিয়োজিত থাকবে বিপুল সংখ্যক পুলিশ।

আসন্ন শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রামের বোয়ালখালী থানায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে থানা প্রাঙ্গনে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, বোয়ালখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার আহ্বায়ক সুনীল চন্দ্র ঘোষ, উপজেলা যুব লীগ সভাপতি আবদুল মান্নান রানা, ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, এসএম জসিম, মো. মোকারম, কাজল দে, হামিদুল হক মান্নান ও শফিউল আজম শেফু।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম স্বাগত বক্তব্যে জানিয়েছেন, বোয়ালখালীতে এবার ১২৮টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৮৬টি সার্বজনীন ও ৪২টি ব্যক্তিগত পূজা মন্ডপ রয়েছে। মন্ডপগুলোকে সাধারণ, গুরুত্বপূর্ণ ও অতিগুরুত্বপূর্ণ চিহ্নিত করে পুলিশি নিরাপত্তা জোরদার করা হবে।

আরএসপি/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর