chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার ‘জরুরী সেবা নাম্বার’ নিয়ে মধ্যবিত্তের পাশে নওফেল

সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দীনের পর এবার মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল করোনা দূর্যোগ শুরু হওয়ার পর থেকে নগরজুড়ে ত্রান সহায়তা করে আসছেন। এবার চট্টগ্রাম মহানগরীর মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে ‘জরুরী সেবা নাম্বার’ ০১৩১৮৩২৬০১৬ চালু করেছেন।

বুধবার থেকে চালু হওয়া এই নম্বরে নগরীর মধ্যবিত্ত পরিবারের সম্মানিত কর্তাব্যক্তি ফোন করলে সকলের অগোচরে পৌছে যাবে ত্রান সামগ্রী। জরুরী এই সেবা গ্রহণকারীদের সকল প্রকার পরিচয়ও গোপন রাখা হবে।

গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়,

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটা স্থবির। অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে দ্বিধা করেন। তাঁদের এই আত্মসম্মানবোধের কথা বিবেচনায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরী সেবা চালু করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মধ্যবিত্ত পরিবারের সম্মানিত সদস্যদের প্রয়োজনে জরুরী সেবা নাম্বার ০১৩১৮৩২৬০১৬ তে ফোন করতে অনুরোধ জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

এই বিভাগের আরও খবর