chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আলীকদমে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৭

নিজস্ব প্রতিবেদক: রাস্তার ওপর গরু চড়ানোকে কেন্দ্র করে বান্দরবানের আলীকদম উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৭ জন আহত হয়েছেন। উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ওমর আলী পাড়ায় শনিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওমর আলী পাড়ার বাসিন্দা নুরুল আলমের স্ত্রী হাফসা বেগম (৩৫), ছেলে সরোয়ার জাহান খোকন (১৫), কামাল উদ্দিনের স্ত্রী আয়েশা বেগম (২৮), জাহাঙ্গীর আলমের স্ত্রী নুর জাহান বেগম (৩৬), নুরুল আলমের স্ত্রী আবিদা বেগম (২৭), মৃত রহমত আলীর ছেলে মুরাদ (২৮) ও মুরাদের ভাবী গুলজার বেগম (৩৫)।

স্থানীয় সূত্র জানায়, ওমর আলী পাড়ার বাসিন্দা সরোয়ার জাহান খোকন ও তার মা হাফসা বেগম শনিবার বেলা আড়াইটার দিকে বাড়ীর পাশের সরকারী রাস্তার উপর গরু চড়াতে যান।

এ সময় পাশের মৃত রহমত আলীর ছেলে মুরাদ তাদেরকে গরু চড়াতে নিষেধ করেন। নিষেধ উপেক্ষা করে গরু চড়াতে গেলে উভয়ের মধ্যে কথাকাটাকাটির হয়।

এক পর্যায়ে মুরাদ ও তার ভাবীসহ ১০-১২জন সংঘবদ্ধ হয়ে সরোয়ার জাহান খোকন ও তার মা হাফসা বেগমের ওপর হামলা শুরু করেন। এরপর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে নারীসহ ৭জন আহত হন।

খবর পেয়ে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত মুরাদসহ অন্যরা।

আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দাযিত্বরত চিকিৎসক অসীম বড়–য়া বলেন, সংঘর্ষের ঘটনায় আহত সরোয়ার জাহান খোকন, আয়েশা বেগম, নুর জাহান ও আবিদা বেগমের অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন জানান, দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় শনিবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত কোন পক্ষ অভিযোগ করেনি। ভুক্তভোগীরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর