chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আজ করোনা টেস্ট, কাল দেশ ছাড়বে টাইগাররা

খেলা ডেস্ক: এ মাসেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সব কিছু ঠিক থাকলে, আগামীকাল ৩ অক্টোবর রাত ১০টা নাগাদ চার্টার্ড ফ্লাইটে করে ওমানের রাজধানী মাসকাট যাবে বাংলাদেশ দলের বহর। সেখানে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

এর আগে করোনা প্রটোকল মেনেই আজ চলছে কোভিড টেস্ট। শনিবার সকাল ১০টার পর থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের করোনা টেস্টের স্যাম্পল কলেকশন।

বিসিবির উদ্যোগে ক্রিকেটারদের বাড়ি বাড়ি গিয়েই চলছে কোভিড টেস্টের কার্যক্রম। শনিবার বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, বেশিরভাগ ক্রিকেটারের কোভিড টেস্ট তাদের বাসাতেই সম্পন্ন হচ্ছে।

আর হাতে গোনা কয়েকজনের টেস্ট বিসিবি অফিসেই হবে এবং সবার টেস্টই আজ দুপুর একটার মধ্যে শেষ হয়ে যাবে। দেবাশীষ চৌধুরী জানান, শনিবার রাতেই টেস্টের রিপোর্ট তাদের হাতে চলে আসবে।

এদিকে বিসিবি নির্বাচন এবং দীর্ঘ পাঁচ সপ্তাহের বেশি সময় ধরে জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে- সে জন্য বিসিবির কোন পরিচালক যাচ্ছেন না দলের সাথে।

ক্রিকেট অপস ম্যানেজার সাব্বির খান লজিস্টিক ম্যানেজার হিসেবে দলের সঙ্গে যাবেন। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামও শুরু থেকেই দলের সঙ্গী হবেন। এর বাইরে দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তিনিও বিশ্বকাপ বহরে চিকিৎসক হিসেবে যাচ্ছেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর