chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পতেঙ্গায় ১২ কোটি টাকার ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ আটক ১৪

নিজস্ব প্রতিবেদক : সমুদ্র পথে ইয়াবা পাচারকালে ১২ রোহিঙ্গাসহ ১৪ জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ১২ কোটি টাকার ৩ লাখ ৯৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৩টায় কর্ণফুলী নদীর পতেঙ্গা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. আবুল কালাম (২৭), মো. আবুল ফয়েজ (৫০), মো. মনির হোসেন (৪৫), মো. আলম (৪১), মো. রফিক (২৯), মো. ইয়াহিয়া (২৮), মো. দীল মোহাম্মদ (২৩), মো. মজিবুর রহমান (১৯), মো. আব্দুল মজিদ (২৮), মো. তারেক (১৯), মো. হোসেন (৪২), মো. বশির আহাম্মদ (২২), মো. মঞ্জুর আলম (১৯), মো. একরাম উল্লাহ (১৯)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, কক্সবাজার থেকে ফিশিং বোটে ইয়াবার একটি বড় চালান পতেঙ্গা এলাকায় খালাসের জন্য আসছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল দিবাগত রাত পৌনে ৩টায় র্যাবের একটি দল কর্ণফুলী নদী এলাকায় অভিযানে যায়।

এসময় একটি ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে বোটটিতে তল্লাশি চালানো হয়। তল্লাশির এক পর্যায়ে বোটে থাকা ৩টি ট্রাভেল ব্যাগ থেকে ৩ লাখ ৯৬ হাজার টাকার ইয়াবা জব্দ করা হয়।

এসময় বোটে থাকা ১২ রোহিঙ্গাসহ ১৪ জনকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১২ কোটি টাকা। আটককৃতদের পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর