chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজের ৫ ঘন্টা পরে উদ্ধার সেই তরুণীর লাশ

নিজস্ব প্রতিবেদক : নগরীর আগ্রাবাদে ড্রেনে পড়ে নিখোঁজ হওয়ার প্রায় ৫ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে সেই তরুণীর লাশ।

সোমবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে নিখোঁজের স্থান থেকে ৩০ গজ দূর থেকে তাকে উদ্ধার করা হয়।

ওই তরুণীর নাম সেহেরীন মাহবুব সাদিয়া (১৯)। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার এসআই অর্ণব বড়ুয়া বলেন, নিখোঁজ ছাত্রী সাদিয়াকে রাত তিনটার সময়  উদ্ধার করা হয়েছে। অজ্ঞান অবস্থায় উদ্ধারের পর তাকে পাশ্ববর্তী ইসলামি ব্যাংক হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আনুষ্ঠানিক প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, গতকাল সোমবার রাত সোয়া ১০ টার দিকে আগ্রাবাদ থেকে চশমা কিনে মামার সাথে হালিশহরের বাসায় ফিরছিলেন সাদিয়া। ফুটপাত ধরে হাটতে গিয়ে চৌমুহনী এবং আগ্রাবাদের মাঝামাঝি এলাকায় হঠাৎ পা পিছলে খোলা ড্রেনে পড়ে যায় সে।

মামাও সাদিয়াকে বাঁচাতে ঝাপ দেন ড্রেনে। কিন্তু খোঁজ না পেয়ে খবর দেন ফায়ার সার্ভিসে। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলসহ চারটি টিম উদ্ধারে কাজে অংশ নেন। ব্যবহার করা হয় এক্সক্লেভেটর।

চট্টগ্রাম ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা কফিল উদ্দিন জানান, নিখোঁজ ছাত্রীটি ফুটপাত ধরে হাটতে গিয়ে খোলা ড্রেনে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।

স্রোতের পাশাপাশি ড্রেনের মধ্য প্রচুর ময়লা আবর্জনা থাকায় উদ্ধার কাজে কিছুটা বেগ পেতে হলেও অবশেষে তিনটার দিকে নিখোঁজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

উল্লেখ্য, গত ছয় বছরে নগরের জলাবদ্ধতার সময় নালা-নর্দমা ও খালে পড়ে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। গত ৩০ জুন নগরের মেয়র গলি এলাকায় খালে পড়ে সিএনজি চালক ও এক যাত্রীর মৃত্যু হয়।

গত মাসের ২৭ আগষ্ট নগরীর মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার সময় ড্রেনে পড়ে যান সালেহ আহম্মেদ নামে এক সবজি ব্যবসায়ী। এক মাসেও তার কোন খোঁজ মেলেনি।

জেএইচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর