chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি দেশের সাফল্যগাথা দেখতে পায় না: তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ: বিএনপি নেতারা দেশের সাফল্যগাথা দেখতে পায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ রোববার রাঙ্গুনিয়ায় উপজেলা আাওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের বক্তব্য এখন জনগণের কাছে হাসির খোরাকে পরিণত হয়েছে। বিএনপির খালি কলসি এখন বেশি বাজছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব আজ বিশ্বে প্রশংসিত। জাতিসংঘসহ বিশ্ব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে বিশেষ আমন্ত্রণ জানিয়ে জাতিসংঘের অধিবেশনে নিয়ে গেছেন।

‘করোনা মহামারি মোকাবেলায় সফল হওয়া এবং করোনার মধ্যে আর্থিক সব সূচক ঊর্ধ্বমুখী রাখার অবিশ্বাস্য গল্প বিশ্ববাসী শুনতে চায়।’

তথ্যমন্ত্রী বলেন, তারা প্রধানমন্ত্রীকে অনুকরণ ও অনুসরণ করতে চায়। তাদের দেশে প্রধানমন্ত্রীর চিন্তা-ভাবনা ও গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। এটা দেশের জন্য গর্বের। ​অথচ বিএনপি নেতৃবৃন্দ দেশের এসব সাফল্যগাথা দেখতে পায় না। তারা শুধু অপরাজনীতিতে ব্যস্ত। এজন্যই জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে।’

জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে ড. হাছান মাহমুদ বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। তারাই দলের মূল শক্তি।

‘কাজেই তাদের মতামতের ভিত্তিতে দল পরিচালিত হবে। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা অপশক্তি থেকে সতর্ক থাকতে হবে। দলের সাংগঠনিক ভিত্তি আরও শক্তিশালী করতে হবে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...