chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নেপালি লিগে অভিষেক তামিমের

ক্রীড়া ডেস্ক: বহু ঝক্কি সামলে তামিম ইকবাল নেপালে পা রেখেছেন গত শুক্রবার। উদ্দেশ্য এভারেস্ট প্রিমিয়ার লিগের অভিষেক টুর্নামেন্টে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরের হয়ে খেলা।

তামিমের অপেক্ষা শেষ হয়ে গেছে প্রথম দিনেই। রোববার এভারেস্ট প্রিমিয়ার লিগে গ্ল্যাডিয়েটরদের প্রথম ম্যাচেই অভিষেক হয়ে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে দলের অধিনায়কের।

তবে তামিম ইকবালের নেপাল যাত্রাটা অতটা সহজ হয়নি। হিমালয়ের দেশে পা রাখতে তার সময় লেগেছে অনেক বেশি।কারণ  করোনা মহামারি। আকাশপথে বাংলাদেশ থেকে নেপালের যাত্রাটা বড়জোর দেড় ঘণ্টার। কিন্তু করোনা মহামারির কারণে ঢাকা থেকে কাঠমাণ্ডুর ফ্লাইট নেই। ফলে তাকে যেতে হয় ঘুরপথে। কাতার থেকে যেতে হয়েছে নেপালে। শুক্রবার ভোরে রওয়ানা দিয়েছিলেন তিনি, নেপালে পৌঁছেছেন বিকেলে।

এ যাত্রায় চোট থেকে ফেরার লড়াই ছিল তার। এবার তার লড়াইটা ভিন্ন। নিজেকে খুঁজে ফেরার লড়াই। সেই লড়াইয়েরই প্রথম মঞ্চে আজ নেমেছেন তিনি। তাকে একাদশে রেখেই মাঠে নেমেছে গ্ল্যাডিয়েটররা। টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছে দলটি।

ইতোমধ্যেই দলটি চালকের আসনে চলে এসেছে। দশ ওভার শেষেই কোণঠাসা করে ফেলেছে পোখারা রাইনোসকে। বৃষ্টির বাগড়া আসার আগে ১০.১ ওভারে তুলে নিয়েছে পোখারার ৭ উইকেট, স্কোরবোর্ডে জমা পড়েছে মোটে ৬৫ রান।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...