chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২৫ কেজি ওজনের গাউন পড়লেন নায়িকা রাই লক্ষ্মী,কিন্তু কেন?

ডেস্ক নিউজ: ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাই লক্ষ্মী অভিনীত সিনেমা ‘সিনড্রেলা’ মুক্তি পেতে যাচ্ছে। বিনোদ ভেঙ্কটেশ পরিচালিত ফ্যান্টাসি ও হরর ঘরানার এ সিনেমার পোস্টার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। রাই লক্ষ্মীকে দেখা যায় ‘সিনড্রেলা’ রূপে।

প্রকাশিত পোস্টারে দেখা যায়, সিনড্রেলা সাজতে গাউন পরেছেন রাই লক্ষ্মী। তার লুকিংয়ের প্রশংসা করছেন নেটিজেনরা। কিন্তু এই সিনড্রেলা সাজতে গিয়ে কম ধকল পোহাতে হয়নি তাকে।

ডেকান ক্রনিকাল এক প্রতিবেদনে জানিয়েছে, সিনড্রেলার এই গাউনে প্রাচীন কিছু কাজ করেছেন ডিজাইনার। এতে অনেকগুলো স্তর, টেক্সচার, শেড রয়েছে। দেখতে ছাতার আকৃতি।

ব্যয়বহুল এই পোশাকের(গাউন) ওজন ২৫ কেজি। এটি ডিজাইন করেছেন জেরি ডিসুজা। এ বিষয়ে অভিনেত্রী বলেন,কঠিন একটি রং ব‌্যবহার করার কারণে আমার চুল ক্ষতিগ্রস্ত হয়েছিল। কিন্তু পরিচালক বারবারই চাচ্ছিলেন ভিন্ন কিছু করার।

তামিল ভাষার এ সিনেমায় একাধিক চরিত্রে অভিনয় করা রাই লক্ষ্মী ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন, সাকসি আগরওয়াল, রোবো শংকর, কল্লোরি বিনোথ প্রমুখ।

ছবির বিষয়ে রাই লক্ষ্মী বলেন,‘সিনড্রেলা, রকস্টার ও গৃহকর্মী। এই তিন রূপে দেখা যাবে আমাকে। চরিত্রটিতে আলাদা আলাদা তিনটি শেড রয়েছে। আমি দ্বিধায় ছিলাম গৃহকর্মীর চরিত্র থেকে বের হয়ে অন্য দুটি চরিত্র নিজের মধ্যে ধারণ করতে পার কিনা।

এসব চরিত্র রূপায়ন করতে গিয়ে ভিন্ন কস্টিউম নিতে হয়েছে রাই লক্ষ্মীকে। যা মোটেও সহজ ছিল না।

এই বিভাগের আরও খবর