chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে!

ডেস্ক নিউজ: বলিউডে জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানি। বেশ কদিন চুটিয়ে প্রেম করছেন এই যুগল। ‘শোরশাহ’ সিনেমার সফলতার পর তাদের সাত পাঁকে বাঁধা নিয়েও গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

সম্প্রতি নিজেদের প্রেমের সম্পর্ক এবং বিয়ে নিয়ে বলিউড বাবলকে সাক্ষাৎকার দেন সিদ্ধার্থ মালহোত্রা। যেখানে ভক্তদের সাথে সরাসরি প্রশ্ন উত্তর পর্বে অংশ নেন তিনি। সেখানে তাকে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয় ‘কবে বিয়ে করছেন’ এ বিষয়ে। ভক্তদের এমন প্রশ্নে ‘শেরশাহ’ অভিনেতা হেসে বলেন, ‘এই প্রশ্নের উত্তর আমি জানি না। কারণ আমি কোনো জ্যোতিষী নই। তাই কোনো কিছু ঘটার আগে আমি কিছু বলতে পারবো না। যখন এমন কিছু ঘটবে তখন সবাইকে আমি জানাবো।’

এরপর ভক্তদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, ‘আসলে আমি এখন এ বিষয়ে কিছুই জানি না। আর বিয়ে করার সময় কবে তার কোনো নির্দিষ্ট টাইমলাইন নেই। আমি মনে করি সঠিক সময়েই সবকিছু হবে। আগেও না পরেও না।’ এসময় সিদ্ধার্থ মালহোত্রা তার ‘শেরশাহ’ সিনেমার অভিনয় নিয়েও দর্শকদের সাথে নিজের অভিজ্ঞতার কথা বলেন। তিনি এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা বিক্রম বাত্রার পরিবারের প্রতি সম্মান জানিয়ে তার প্রতি শ্রাদ্ধা জানান।

সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকমহলে বেশ প্রশংসা পায়। সিদ্ধার্থ মালহোত্রা ছাড়াও কিয়ারার অভিনয়ও দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সিনেমাটি কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে। এতে বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্প দেখানো হয়েছে।

এই বিভাগের আরও খবর