chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক চেয়ারম্যানের বিরুদ্ধে আরেক চেয়ারম্যানকে হামলার অভিযোগ!

ইউএনও বললেন ভুল বুঝাবুঝি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের হাটহাজারীতে এক ইউপি চেয়ারম্যানের উপর হামলা চালিয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছে একই উপজেলার আরেক ইউপি চেয়ারম্যান। তবে দুই ইউপি চেয়ারম্যানের মধ্যে ভুল বুঝাবুঝি বলে মন্তব্য করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম।

হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহাসান লাভু অভিযোগ করেন, আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হাটহাজারী উপজেলা চত্বরে তার উপর হামলা চালিয়েছে গুমান মর্দ্দন ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান।

তিনি বলেন, উপজেলায় শুদ্ধাচার মিটিং ছিল। মিটিংয়ে সকল ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। সেখান থেকে বেরিয়ে কোন কারণ ছাড়াই ক্ষমতার দাপট দেখিয়ে আমার উপর হামলা চালিয়ে তিনি নিজে কিল ঘুষি ও চড় থাপ্পড় মারেন।

আমি এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ করেছি। তবে হামলার অভিযোগ অস্বীকার করেন গুমান মর্দ্দন ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান। হামলা নয় একটি প্রকল্প কাজ নিয়ে কাটাকাটি হয়েছে। এর বাইরে তেমন কিছুই হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলমও বললেন সামান্য ভুল বুঝাবুঝি হয়েছে। পরবর্তীতে দুজনকে ডেকে আমি মিটমাট করে দিয়েছি।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর