chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যে জীবন যাপন করছ, তা ভালোবাসো; যে জীবন ভালোবাসো, সেটাই যাপন করো-পরীমণি

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা পরীমণি দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছিলেন বনানীর লেকভিউ এলাকার একটি বাড়িতে। সেই বাসার অন্দরমহল নিজের মনের মতো করে সাজিয়ে রেখেছিলেন তিনি। বিভিন্ন সময় বাসার বিভিন্ন অংশে ছবি তুলে ভক্তদের সঙ্গে শেয়ার করতেন নায়িকা। তবে এখন থেকে আর ওই বাসায় দেখা যাবে না পরীকে। কারণ তিনি নতুন ঠিকানায় উঠেছেন।

ধারণা করা হচ্ছে, চলতি সপ্তাহেই বাসা পরিবর্তন করেছেন পরীমণি। নতুন বাসা এখনো পুরোপুরি গুছিয়ে নিতে পারেননি। তবে কিছুটা গুছিয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। টপস পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে।

ফেসবুক পেজে শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘যে জীবন যাপন করছ, তা ভালোবাসো; যে জীবন ভালোবাসো, সেটাই যাপন করো।’ এটি মূলত জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকবি বব মার্লের একটি উক্তি।

২৭ দিন কারাগারে থাকার পর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমণি। ওই দিন তিনি যখন বনানীর বাসায় ফেরেন, তখনই দেখতে পান তাকে বাসা ছাড়ার নোটিশ দিয়ে রাখা হয়েছে। ওই আবাসনের অন্য বাসিন্দাদের অভিযোগের কারণে বাড়ির মালিক পরীকে বাসা ছাড়তে নির্দেশ দেন। সব কিছু বিবেচনা করে তিনিও নির্দেশ মেনে নেন।

এর আগে গত ৪ আগস্ট পরীমণিকে গ্রেফতার করে র‍্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা চলমান রয়েছে। সেই মামলার অংশ হিসেবে কয়েক দিন আগে তিনি আদালতে হাজিরাও দিয়ে এসেছেন।

মামলা, কারাবাস, বিতর্ক সব কিছু ছাপিয়ে পুনরায় কাজেই মনোযোগী হচ্ছেন পরীমণি। ইতোমধ্যে অংশ নিয়েছেন ‘মুখোশ’ নামের একটি সিনেমার ডাবিংয়ে। সম্প্রতি যুক্ত হয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ সিনেমায়। এছাড়া ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমাগুলোর শুটিংও শিগগিরই শুরু করবেন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর