chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মহেশখালীতে নির্বাচনী সহিংসতা: নিহত ১

গুলিবিদ্ধ ৪

চট্টলা ডেস্ক: কক্সবাজারের মহেশখালীর কুতুবজোম ইউনিয়ন ভোটকেন্দ্রে নির্বাচনী সহিংসতায় মারা গেছেন একজন।এতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো চারজন। আজ সোমবার বেলা ১১টার দিকে কুতুবজোমের একটি ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

পুলিশ-র‌্যাব-বিজিবি মোতায়েন

নিহত ব্যক্তির নাম আবুল কালাম (৪০)। তিনি স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকনের সমর্থক বলে জানা গেছে। আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহফুজুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সংঘর্ষের কারণে দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। মহেশখালীর কুতুবজোম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী শেখ কামাল এবং তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকের মোশাররফ হোসেন খোকনের সমর্থকদের মধ্যে ভোট জালিয়তি নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে উভয় পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আবুল কালাম  নিহত হন।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেছি। যেখানে উত্তপ্ত হয়েছে সেখানের পরিস্থিতি স্বাভাবিকের পথে। হয়তো কিছুক্ষণের মধ্যে ভোটগ্রহণ শুরু হবে। ঘটনাস্থলে প্রচুর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত আছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর