chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার লালমনিরহাটে আটক দুই রোহিঙ্গা যুবক-যুবতী 

চট্টলা ডেস্ক: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় দুই রোহিঙ্গা যুবক-যুবতীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। পাটগ্রাম রেল স্টেশন থেকে শনিবার রাতে তাদেরকে আটক করা হয়।

এরা হলেন মিয়ানমারের মন্ডু জেলার কুরহালি থানার নয়াপাড়া গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে আনাস (২২) ও একই এলাকার ওসমান গণির মেয়ে সেতুফা বেগম (১৮)।সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাইবোন পরিচয় দিয়েছে স্থানীয়দের কাছে।

পাঠগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, তারা ২০১৭ সালে বাংলাদেশে আসেন এবং কক্সবাজারের টেকনাফের একটি রোহিঙ্গা ক্যাম্পে থাকতো। দুইদিন আগে তারা অবৈধভাবে সীমান্ত পথে ভারত হয়ে নেপালে আর এক স্বজনের কাছে যেতে পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নে আসে। দহগ্রাম দিয়ে তারা ভারতে প্রবেশ করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের হাতে আটক হয়। পরে বিএসএফ তাদের মারধর করে শনিবার রাতে ফের বাংলাদেশে ঢুকিয়ে দেয়।

ওসি আরও বলেন, রাতেই তারা পাটগ্রাম রেল স্টেশনে আসে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের আটক করে পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইটকে খবর দেয়। মেয়র ওই দুইজনকে উদ্ধার করে পাটগ্রাম পৌরসভায় নিয়ে যান এবং থানায় খবর দেন। পরে পুলিশ তাদের আটক করে থানা হেফাজতে রাখে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তাদের আবার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

জেএইচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর