chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে পর্যটকবাহী বাসে সন্ত্রাসীদের গুলি : আহত দুই নারী

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে পর্যটকবাহী বাস লক্ষ্য করে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার কুহালং ইউনিয়নের গলাচিপা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় য়ইচিংনু মার্মা ও মেহাইচিং মার্মা নামে দুই নারী আহত হয়েছেন। আহত দুজনকে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ১৯ জন পর্যটক ভ্রমণ শেষে ফেরত আসার পথে রাঙ্গামাটি-বান্দরবান সড়কের গলাচিপা নামক স্থানে পৌঁছালে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস- মূল) সদস্যরা বাসটি লক্ষ্য করে ১৪০ থেকে ১৫০ রাউন্ড গুলি ছোড়ে।

এতে য়ইসিংনু মারমা ও মেহাইচিং মারমা নামের দুই নারী আহত হন। পরে গাড়িটি কিছুটা সামনে পৌঁছালে যাত্রীরা নেমে পাশের বাঙ্গাহালিয়া বাজারে আশ্রয় নেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা। আহত দুজনকে খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ওই এলাকায় টহল জোরদার করেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনাস্থলে এখনও পুলিশ সদস্যরা রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর