chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চান্দগাঁওয়ে ১১ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

নিজস্ব প্রতিবেদক: নগরীর চান্দগাঁওয়ে এক যুবককে হত্যা চেষ্টার অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার পূর্ব মোহরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- মো. মহিউদ্দিন, মো. সোলায়মান, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল হাসান, জাহেদ উল্লাহ, মো. সাইফুল্লাহ, মো. সাকেত, মো. টিপু, মো. ইমরান. মো. আরিফ ও মো. আসিফ। আসামীরা সবাই চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এ তথ্য নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১২ মে মো. শাহজাহানের বাবা মো. মুছা, ভাই মো. সাইফ উদ্দীন ও মো. জালালকে মারধর করে আসামীরা। এ ঘটনায় মো. জালাল বাদি হয়ে মামলা দায়ের করেন।

এতে ক্ষিপ্ত হয়ে উঠে আসামীরা। জামিনে এসে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। গত শুক্রবার দুপুরে পূর্ব মোহরার বাড়ি থেকে প্রাইভেটকারে বহদ্দারহাট যাচ্ছিলেন তার ছোট ভাই সাইফ উদ্দীন। ছাফা মোতালেব কলেজ গেইটে পৌঁছালে গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপর আসামীরা হকস্টিক দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে।

তাকে বেধড়ক মারধর করতে দেখে আশপাশে থাকা লোকজন এগিয়ে এলে আসামীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান জানান, ঘটনার পর আসামীরা এলাকা ছেড়ে যাওয়ায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এমআই/চখ