chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে নিখোঁজ শিক্ষার্থীর খোঁজ মেলেনি আজও

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘন্টা পার হলেও কর্ণফুলী নদীতে ডুবে নিখোঁজ হওয়া শিক্ষার্থীকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। প্রতিকূল আহাওয়ায় উদ্ধার কার্যক্রমে ব্যাঘাত ঘটছে বলে জানিয়েছে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় কর্ণফুলী নদীর আনুমাঝির ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ রাহাত পঞ্চম শ্রেণির শিক্ষার্থী বলে জানা যায়। তার বাড়ি ভোলা জেলার দৌলতখান থানার দলিখার হাট এলাকায়। তার বাবার নাম মো. কামাল।

রাহাতকে উদ্ধারে আজ শনিবার সকাল থেকে অভিযান চালানোর বিষয়টি নিশ্চিত করেছেন মাদারবাড়ি আনুমাঝির ঘাট পুলিশ ফাঁড়ির এএসআই মঞ্জুরুল হাসান। তিনি চট্টলার খবরকে বলেন, নদীর স্রোত বেশি হওয়ায় উদ্ধার কার্যক্রমে সমস্যা হচ্ছে। স্রোত কমে আসার পর গতকালে রাতের পরও আজও সকালেও অভিযান চলেছে।

আমরা শুনেছি নৌ থানার ওইদিকে একটি লাশ ভেসে উঠেছে। রাহাতের মা-বাবাকে বিষয়টি জানানো হয়েছে। তবে এ রিপোর্ট রেখা পর্যন্ত তার মরদেহ পাওয়া যায়নি বলে জানান রাহাতের মা মোছা. জোসনা।

জানতে চাইলে নৌ থানার এসআই নিউটন বলেন, বৃষ্টির কারণে এখনও মরদেহের কাছে পৌঁছাতে পারিনি। মরদেহ দেখে বিস্তারিত বলা যাবে।

জানা যায়, গতকাল ৮ জন শিশু কর্ণফুলীতে গোসল করতে আসে। এর মধ্যে ছয় জন শিুশু নদীতে গোসল করছিল। দুই জন শিশু নদীর পাড়ে বসেছিল। পানিতে নামার শিশুরা আইসক্রিম বক্স প্লাস্টিক বস্তায় ঢুকিয়ে ভাসমান অবস্থায় পানিতে খেলা করছিল।এসময় অধিক পানির স্রোতে শিশুরা পানিতে তলিয়ে যায়। মাঝিরঘাট ভেসে আসার পর পাঁচ শিশু পাড়ে উঠে আসলেও রাহাত পানিতে তলিয়ে যায়।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর