chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নুসরাত ফারিয়ার বদলে পরীমনি

চলচ্চিত্র ‘গুনিন’

বিনোদন ডেস্ক: নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ওয়েব চলচ্চিত্র ‘গুনিন’ এ নুসরাত ফারিয়ার স্থলে অভিনয় করবেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি

দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের প্রযোজনায় এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরীমনি শুক্রবার আনুষ্ঠানিকভাবে চুক্তিও সেরেছেন বলে জানা গেছে।

গিয়াসউদ্দিন সেলিম বলেন, এ সিনেমায় রাবেয়া নামে একটি চরিত্রে দেখা যাবে পরীমনিকে। এই চরিত্রে অভিনেত্রী নুসরাত ফারিয়া আগে চুক্তিবদ্ধ হলেও শিডিউল জটিলতার কারণে সিনেমাটি তিনি করতে পারছেন না।

এর আগে পরীমনিকে নিয়ে ‘স্বপ্নজাল’ নির্মাণ করেন নির্মাতা সেলিম। গুনীনে পরীমনিকে নির্বাচনের কারণে হিসেবে ‘মনপুরা’ চলচ্চিত্রের নির্মাতা বললেন, তার সঙ্গে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে। আমার মনে হয়েছে রাবেয়া চরিত্রে ও ভালো করবে। ফারিয়া টাইমের জন্য পারে নাই। পরবর্তীতে মনে হল-পরীমনির জন্য চরিত্রটা বেটার হবে। ১০ অক্টোবর থেকে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করেছেন বলে জানালেন পরিচালক।

কাথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে নির্মিতব্য এ ওয়েব চলচ্চিত্রে আজাদ আবুল কালাম, দিলারা জামান, ইরেশ যাকের, শরীফুল রাজসহ আরও কয়েকজন শিল্পীর অভিনয়ের কথা রয়েছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর