chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কক্সবাজারে চট্টগ্রাম নগর ছাত্রলীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে বেড়াতে গিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের এক নেতার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার কলাতলী সৈকত পয়েন্টের বে ওয়ান্ডার হোটেল থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে ধারণা করছে ট্যুরিস্ট পুলিশ।

মারা যাওয়া ওই ছাত্রলীগ নেতার নাম রাফসান ইরফান। তার বাড়ি কোতোয়ালী থানার এনায়েত বাজার বাটালি রোডে। তিনি কোতোয়ালী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন বলে জানা গেছে।

সূত্র জানায়, রাফসান তার আরেক বন্ধুকে নিয়ে কক্সবাজারের বে ওয়ান্ডারে উঠেন ১৫ সেপ্টেম্বর রাতে। ১৬ সেপ্টেম্বর রাত ৯টার পর বুকে ব্যাথা ও বমি হয় তাদের। ওইসময় লেবুর রস ও তেঁতুল খেলে কিছুটা স্বস্তি অনুভব করেন তারা। এরপর ঘুমিয়ে পড়েন।

কিন্তু শুক্রবার ভোরে আবারও বুকে ব্যাথা অনুভব করলে তাদের দুইজনকে কক্সবাজারের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাদের পাঠিয়ে দেওয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে। তবে হাসপাতালে নেওয়ার পথেই রাফসান ইরফান মারা যান।

কক্সবাজারের হোটেল বে ওয়ান্ডারের ম্যানেজার মুহাম্মদ মান্নান এ বিষয়ে বলেন, ১৫ সেপ্টেম্বর হোটেলে উঠেন রাফসান ইরফান। বুকিংয়ে তার নাম থাকলেও হোটেল রেজিস্টারে দেখা যায়, যে রুমে তারা ছিলেন, এরমধ্যে রাফসানের নাম নেই। এখানে যারা ছিল তাদের নাম লেখা হয় এমডি পিয়াম ও রায়হান।

রাফসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি অতিরিক্ত মদ পানে অসুস্থ হয়ে রাফসানের মৃত্যু হয়েছে। এরপরও ময়নাতদন্তের পর বাকিটা জানা যাবে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর