chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে পাহাড় ধসে ২ ভাইবোনের মৃত্যু, মা নিখোঁজ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে ঝিরিতে পাহাড় ধসে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। খোঁজ মিলছে না তাদের মায়ের। তবে জীবিত অবস্থায় পাওয়া গেছে শিশুদের খালাকে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার সাংঙ্গাই ত্রিপুরা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দুই শিশুর মরদেহ বৃহস্পতিবার সকালে উদ্ধার করে ফায়ার সার্ভিস।

তারা হল- ১২ বছরের বাজেরুঙ ত্রিপুরা ও ৭ বছর বয়সী প্রদীপ ত্রিপুরা। তাদের নিখোঁজ মায়ের নাম কৃষ্ণতী ত্রিপুরা, বাড়ি সাঙ্গাই ত্রিপুরা পাড়ার।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার জানিয়েছেন, ত্রিপুরা পাড়ায় জুম চাষ শেষে ফেরার পথে রাঙাঝিরির ছড়াতে দুই সন্তান ও বোনকে নিয়ে গোসলে নামেন কৃষ্ণতী। সে সময় বৃষ্টি হচ্ছিল। হঠাৎ পাহাড়ের মাটি ধসে তাদের উপর পড়ে। সে সময় কৃষ্ণতীর বোন রাম্বতি ত্রিপুরা দ্রুত সরে যাওয়ায় বেঁচে যান। তিনি স্থানীয়দের ডেকে জানান, বোন ও দুই শিশুকে পাওয়া যায়নি। স্থানীয়রা গিয়ে খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য জগদীশ ত্রিপুরা জানান, ফায়ার সার্ভিস বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পাহাড়ের ছড়া থেকে প্রথমে ছেলের ও পরে মেয়েশিশুটির মরদেহ উদ্ধার করে। তবে তাদের মাকে এখনও  পাওয়া যায়নি।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর