chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নওয়াজ শরিফের নাতির জমকালো বিয়ে

ডেস্ক নিউজ: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাতি জুনাইদ সফদর। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত মুখ। সম্প্রতি যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের এক বিলাসবহুল হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন।

জুনাইদের একাধিক পরিচয়। তিনি এক দিকে যেমন রাজনীতিবিদ, অন্য দিকে উদ্যোগতা, হর্স-রাইডার, নেটমাধ্যমের তারকাও। তার জন্ম ১৯৯৪ সালের ৭ এপ্রিল।

তার আরও একটি পরিচয় হচ্ছে, তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাতি। পাকিস্তান মুসলিম লিগ নেত্রী মরিয়ম নওয়াজ তার মা।

জুনাইদের বাবা মহম্মদ সফদর সাবেক সেনা অফিসার, বর্তমানে রাজনীতিবিদ। জুনাইদ প্রথমে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক করার পর গ্লোবাল গভর্ন্যান্স অ্যান্ড এথিকস নিয়ে পড়াশোনা করেছেন। সম্প্রতি জীবনের আরও এক অধ্যায় শুরু করলেন। গত ২২ অগস্ট লন্ডনের একটি হোটেলে আয়েশা সাইফের সঙ্গে বিয়ে হয় তার।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ঘনিষ্ঠ বৃত্তেই বিয়ে সেরেছেন তিনি। পরিবার এবং বন্ধুবান্ধবই শুধুমাত্র হাজির ছিলেন বিয়েতে। জুনাইদ এবং স্ত্রীর পোশাক ডিজাইন করেন কলকাতার জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

বড় ওয়েডিং কেক থেকে শুরু করে দেশি-বিদেশি নানা পদের আয়োজন করা হয়েছিল। তবে ছেলের বিয়েতে হাজির ছিলেন না মা মরিয়ম। তিনি ছেলের বিয়ের ছবি টুইট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর