chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তামিমকে দলে ফেরাতে ক্ষুদে ক্রিকেটাররা নামল রাস্তায়

নিজস্ব প্রতিবেদক: হঠাৎ করেই ভিডিও বার্তায় আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে সরে দাঁড়ান জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান। এমন সিদ্ধান্তে ক্রিকেট অঙ্গনে তোলপাড় সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে তামিমের সাথে আলোচনায় বসেন ক্রিকেটে বোর্ডের নেতারা।

এরপরও বাংলাদেশ দলের বিশ্বকাপ স্কোয়াডে ছিলোনা ওয়ানডে দলের এই অধিনায়কের নাম। তামিমকে ফেরাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) তার জন্মভূমি চট্টগ্রামে মানবন্ধন করেছে একদল যুবক। সেখানে জার্সি গায়ে জড়িয়ে একদল ক্ষুদে ক্রিকেটারদেরও অবস্থান করতে দেখা যায়।

সকালে নগরের কাজীর দেউড়ি স্টেডিয়াম মোড় এলাকায় ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসী’ ব্যানার থেকে এ দাবি জানানো হয়। সেখানে লেখা ছিল ‘চাটগাঁইয়া পোয়া নাই, মানিত না পারির’।

মানববন্ধনে বিভিন্ন বয়সী মানুষের সাথে ক্ষুদে শিক্ষার্থীরা জার্সি পরে ব্যাট-গ্ল্যাভস নিয়ে ফেস্টুন হাতে অংশ নেয়। ‘প্লিজ তামিম ফিরে আস, বিসিবি সিনিয়র খেলোয়াড়দের সম্মান দাও, কাম ব্যাক তামিম’ ফেস্টুনে আকুতি ঝড়েছে তামিমকে দলে ফেরানোর।

বক্তারা দাবি করেন, দল থেকে মাশরাফিকে সরিয়ে দেওয়া হয়েছে। টেস্টে ভালো করার পরও হঠাৎ করেই রিয়াদ অবসর নিয়েছেন। মুশফিকও কিপিং করবেন না বলে জানিয়ে দিয়েছেন। চোটের কারণে দলের বাইরে ছিলেন তামিম। অভিমানে বিশ্বকাপ থেকে তামিম সরে দাঁড়ালেন। তামিমকে ডেকে প্রধানমন্ত্রী কথা বলার জন্য অনুরোধ করেছেন মানবন্ধনে অংশ নেওয়া বক্তারা।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...