chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে জাহাজ ভাঙা কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ, ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডে একটি শিপইয়ার্ডে সিলিন্ডার বিস্ফোরণে এক স্ক্র্যাপ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে । মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার শীতলপুর সাগর উপকূলে অবস্থিত ম্যাক করপোরেশন নামের একটি জাহাজ ভাঙা কারখানায় স্ক্র্যাপ এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে জাহাজ ভাঙা ওই কারখানায় কিনতে আসেন ব্যবসায়ী মো. আলী নাজিম উদ্দীন (৪৭)। তখন কারখানায় লোহা কাটিং করতে আনা সিলিন্ডার একটি ট্রাক থেকে শ্রমিকরা নিচে সিলিন্ডারের বোতল ফেলছিলেন । অন্য শ্রমিকরা সিলিন্ডারের বোতলগুলো জাহাজে তোলার সময় তখন একটি সিলিন্ডারের মুখ খুলে গিয়ে বিকট শব্দে বিস্ফোরণ হয়ে তার ধাতব অংশ দুইশ ফুট দুরে অবস্থান করা ব্যবসায়ী নাজিমের মাথায় গিয়ে পড়ে । সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়লে কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান । সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন ।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ম্যাক করপোরেশন শিপইয়ার্ডে দুর্ঘটনায় নিহত ব্যবসয়ী মো. আলী নাজিম উদ্দীনের লাশ ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...