chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকবাজার ওয়ার্ডে মনোনয়ন নিলেন ২৫ জন

চসিক উপনির্বাচন

নিজস্ব প্রতিবেদক: কাউন্সিলরের মৃত্যুর পর শূন্য হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের উপনির্বাচনে ২৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ৭ অক্টোবর এই ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সোমবার (১৩ আগস্ট) ছিল মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। সন্ধ্যায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

মনোনয়ন নেওয়া প্রার্থীরা হলেন, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, মোহাম্মদ সেলিম রহমান, মোহাম্মদ নোমান চৌধুরী, মো. মুজিবুর রহমান, মো. শাহেদুল আজম, মেহেরুন্নিছা খানম, মো. নুর মোস্তফা টিনু, কাজী মুহাম্মদ ইমরান, মোহাম্মদ নাজিম উদ্দীন, মো. আলী আকবর হোসেন চৌধুরী, মোহাম্মদ নুরুল হুদা, মো. আব্দুর রউফ, মো. সামশেদ নেওয়াজ, মোহাম্মদ দেলোওয়ার হাছান, মমতাজ খান, শওকত ওসমান, মোহাম্মদ রুবেল ছিদ্দিকী, মো. আজিজুর রহমান, মো. আলাউদ্দীন, মোহাম্মদ জাবেদ, কাজল প্রিয়া বড়ুয়া, কায়সার আহমদ, এ কে এম সালাউদ্দীন কাউসার, ইয়াছিন আহমেদ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হবে। এছাড়া প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ থাকছে ১৯ সেপ্টেম্বর। গত ১৮ মার্চ এই ওয়ার্ডের কাউন্সিলর সাইয়্যেদ হায়দার মিন্টু মারা যান। এরপর নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করে। এই ওয়ার্ডে ভোটার রয়েছে ৩২ হাজার ৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ২১৬ জন এবং নারী ভোটার ১৫ হাজার ৮২৫ জন।ইভিএমের মাধ্যমে এই ওয়ার্ডে ভোট অনুষ্ঠিত হবে।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...