chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সৌজন্য সাক্ষাৎ

ডেস্ক নিউজ: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ক্রিকেটে অল রাউন্ডার সাকিব আল হাসান।

আজ রবিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে সাকিব একটি ছবি পোস্ট করেছেন, যেখানে লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।

তবে ঠিক কী কারণে সাক্ষাৎ করেছেন সে ব্যাপারে জানা যায়নি। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের আগে আর দেখা হবে না বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব।

এর আগে আজ বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সাকিব। সেখানে বিশ্বকাপ, দল, বিপিএল ও সহ-অধিনায়ক ইস্যুতে কথা বলেন দেশসেরা ক্রিকেটার।

করোনার কারণে আইপিএলের চর্তুদশ আসর স্থগিত হয় গত মে মাসে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে স্থগিত হওয়া আইপিএলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে।

আইপিএল খেলতে সাকিব আজ দিবাগত রাত ১টা ৪০ মিনিটে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওনা দেবেন। তার সঙ্গী হবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও।

সাকিব এবার আইপিএলে খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। সাকিবের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না।

তিন ম্যাচে করেছেন মাত্র ৩৮ রান, বল হাতে নিয়েছেন দুই উইকেট। তবে নতুন দল রাজস্থানের হয়ে মোস্তাফিজের পারফরম্যান্স ভালো ছিল। সাত ম্যাচ উইকেট পেয়েছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী।

আগামী ১৫ অক্টোবর হবে প্রতিযোগিতার ফাইনাল। ফাইনালের দুই দিন পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। উদ্বোধন দিনই ওমানে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

এই বিভাগের আরও খবর