chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীর সাবেক ইউপি সদস্য খুনের অভিযোগে গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুল বশর তালুকদারকে (৪৮) হত্যা করার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

নিহত সাবেক ইউপি সদস্য বশর

পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, বাঁশখালীর সাবেক ইউপি সদস্য বশর হত্যাকান্ডে জড়িত চারজনের অবস্থান শনাক্ত করার পর বরিশালের বিভিন্ন স্থানে গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

সাবেক ইউপি সদস্যকে খুনের ঘটনায় বরিশাল থেকে গ্রেফতার চারজন হলেন আবদুল কাদের (৫০), মোঃ রিদুয়ান (২৪), তৌহিদুল ইসলাম (২৪) ও হাছিনা বেগম (৪৫)।

এর আগে গত ১৯ মার্চ শুক্রবার গভীর রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে কিরিচ দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে হত্যা করা হয় সাবেক এ ইউপি সদস্যকে। নির্মম এ হত্যাকান্ডের শিকার আবুল বশর তালুকদার (৪৫) উপজেলার বাহারছড়া ইউনিয়নের চাপাছড়ি গ্রামের আবদুস ছালাম তালুকদারের ছেলে। খুনের ঘটনার পরদিন ২০ মার্চ নিহতের স্ত্রী খালেদা বেগম বাদী হয়ে বাঁশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হয়। এর আগে চারজনকে আটক করা হয়। পরে মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। এর আগে গ্রেফতারকৃতরা হলেন, বাহারছড়া ইউনিয়নের ইউপি সদস্য নাছির উদ্দিন, আবদুল জব্বার, মো. মোজাক্বিদ ও সাদুর রশীদ।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর