chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে ইয়াবা, চোলাই মদসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালীতে অভিযান চালিয়ে ১৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধা সাড়ে ৭ টা এবং রাত সাড়ে ৮ টার দিকে পৃথক পৃথক অভিযানে বাঁশখালী থানাধীন দক্ষিন পুঁইছড়ি (আনোয়ারা-বাঁশখালী -পেকুয়া) আঞ্চলিক মহাসড়কে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

থানা সূত্রে জানা গেছে, পুঁইছুড়ি এলাকায় অভিযানে চালিয়ে ১৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ বান্দরবান জেলার লামা আব্দুল্লাজিরী পাপিয়াখালী ২ নং ওয়ার্ড এলাকার গিয়াস উদ্দীনের স্ত্রী ওয়াছ খাতুন (৫০) ও অপর দিকে পৃথক অভিযানে ১ হাজার পিচ ইয়াবাসহ কক্সবাজার জেলার উখিয়া কুতুব পালং ক্যাম্প (ক্যাম্প নং-৬), মাঝি নরুল বশর এলাকার রশিদ আহমদের ছেলে আবুল কালামকে (৩০) আটক করা হয়।
এছাড়া রাত ৯ টার দিকে জঙ্গল জলদী দিঘীরপাড় পাকা রাস্তার উপর থেকে ৩০ লিটার চোলাই মদসহ জঙ্গল জলদী চুম্মাপাড়া এলাকার মোস্তফা আলীর ছেলে নুর আলম(৩০) ও একই এলাকার মো. শফি আলমের ছেলে ড্রাইভার মো. বেলালকে (১৯) গ্রেফতার করে থানা পুলিশ।
বাঁশখালী থানা ওসি মোহাম্মাদ সফিউল কবীর বলেন,গোপন সংবাদের ভিত্তিতে পুইঁছুড়ি ফুটখালী ব্রীজের দক্ষিন পার্শ্বে বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক মহাসড়ক থেকে পৃথক পৃথক অভিযানে ১৭হাজার ৮০০ পিস ইয়াবা ও চোলাই মদসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর