chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্রমিকরা জাতির সম্পদ: নাছির

ডেস্ক নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দরিদ্র দেশ নয়, বিশ্ব সভায় বাংলাদেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির রোল মডেল। এই উন্নয়ন ও সমৃদ্ধির নেপথ্য নায়ক দেশের শ্রমিক সমাজ। শ্রমিকদের ঘাম ঝরা শ্রমের উপর দাঁড়িয়ে রয়েছে আমাদের সাফল্য । শ্রমিকরা জাতির সম্পদ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

শনিবার ( ১১সেপ্টেম্বর) সন্ধ্যায় পাঠানটুলীস্থ একটি কমিউনিটি হলে ডবলমুরিং থানা শ্রমিক লীগ আয়োজিত কর্মীসভা ও অসচ্ছল শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে ৩ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

ডবলমুরিং থানা শ্রমিক লীগের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ফাতাউর রহমান ও মোস্তাফা জুয়েলের সঞ্চালনায় সভায় জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি সফর আলী,আলহাজ্ব দোস্ত মোহাম্মদ,আবদুল মান্নান ফেরদৌস, আবদুল হান্নান,সিরাদুল্লাহ সিরু,সেলিম রেজা,এড. আরশাদ হোসেন আসাদ,শাহাজাহান সাজু,মঈনুদ্দিন হাসান মঈন, ইয়াছির আরাফাত, এড. টিপু শীল জয়দেব,নজরুল ইসলাম,আবদুর রাজ্জাক,এম আই হোসেন সাহিদ,মান্না খন্দকার,আরমানুল কবির মিনহাজ,শিমুল মহসিন,রিয়াজুল আলম সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ডবলমুরিং থানা শ্রমিক লীগ কার্যকরী পরিষদ নেতা মোস্তাফা কামাল,জহিরুল ইসলাম জীবন, আবদুর রহিম রাজু ,আলী ইমাম খোকন, আবদুর রাজ্জাক, মো সেলিম ,আবদুল মান্নান,মো রাজীব,মো সালাউদ্দীন,মো সোহেল ,মো আরজু, মো হারুনুর রশিদসহ সংশ্লিষ্ট নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর