chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে জাল দলিলে দোকান মালিক সেজে প্রতারণা

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডে জাল দলিল বানিয়ে দোকান মালিক সেজে গাছ কাটার দায়ে বাজার কমিটির সদস্য কামরুলের বিরুদ্ধে থানায় ২টি অভিযোগ দায়ের করা হয়েছে। সীতাকুণ্ড পৌর সদরে কামরুল নামের এক ব্যবসায়ী স্বপন দাশ নামের আরেক দোকান মালিকের কাছ থেকে বেশ কয়েক বছর আগে একটি দোকান ভাড়ায় নিয়ে ব্যবসা করে আসছিলেন।

গত তিন মাস আগে থেকে হঠাৎ দোকান মালিককে ভাড়া দেওয়া বন্ধ করে দেন কামরুল। দোকান মালিক স্বপন দাশ ভাড়া খোঁজতে গেলে সে একটি ভুয়া জাল দলিল দেখিয়ে দোকানটি তার কাছ থেকে কিনে নিয়েছে বলে দাবী করেন। এর পর স্বপন দাশ জাল দলিল সৃষ্টিকারী প্রতারক কামরুলের বিরুদ্ধে আদালতে মামলা করেন। আদালত মামলাটি তদন্ত করার জন্য পিবিআইকে নির্দেশ প্রদান করেন।

এদিকে আদালতে বিচারাধীন অবস্থায় দোকানের পিছনে একটি কাঠাল গাছ কেটে ফেলার কারণ জানতে চাইলে কামরুল ইসলাম স্বপন দাশকে হুমকি প্রদান করেন। এতে স্বপন সীতাকুণ্ড মডেল থানায় দুটি অভিযোগ দায়ের করেন । এ ঘটনায় সীতাকুণ্ড বাজার কমিটি ব্যবসায়ী কামরুলকে বাজার কমিটির সদস্য পদ থেকে সাময়িক বরখাস্ত করেছেন বলে জানা গেছে। সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার টিবলু মজুমদার ও এস আই আলআমিন দুটি অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন ।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর