chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভিকি-ক্যাটরিনার আংটি বদল!

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই শোনা গিয়েছিল বাগদান পর্ব সেরে ফেলেছেন বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যদিও এ নিয়ে প্রকাশ্যে কোন মন্তব্য করেননি তারা। তবে এবার শোনা যাচ্ছে সম্প্রতি ‘আংটি বদল’ হয়েছে তাদের। আর এ ব্যাপারে মুখ খুললেন ভিকির ভাই সানি কৌশল।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ভিকির ছোট ভাই সানি জানিয়েছেন, ব্যাপারটা সম্পূর্ণ গুজব। তা এই গুজব কানে আসার পর একচোট হেসেছিলেন তারাও। এমনকি এই নিয়ে ভিকির পিছনে লাগা থেকে শুরু করে ‘আংটি বদল’ করার সুবাদে তার কাছে মিষ্টি খাবারও আবদার করেছিলেন তাদের মা-বাবা দু’জনেই। সানির জবানিতে জানা যায় সাত সকালে ভিকি জিমে যাওয়ার পরপরই দ্রুতগতিতে নেটপাড়ায় এই গুজব ছড়িয়ে যায়। এরপর জিম থেকে বাড়ি ফেরার পরই ভিকিকে তার ‘বাগদান’ সেরে ফেলার জন্য শুভেচ্ছা জানিয়ে তার মা-বাবা মিষ্টি পর্যন্ত খেতে চান। তবে সবটুকুই ছিল মজার ছলে।

তবে আংটি বদল না হলে কি সম্পর্কটাও মিথ্যে? কারণ বলিপাড়ার একটি বড় অংশ থেকে শুরু করে অনেকেই মনে করেন যে, মুখে স্বীকার না করলেও তাদের ‘সম্পর্ক’ জানতে আর বাকি নেই বলিউডের। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে করণ জোহর থেকে শুরু করে হর্ষবর্ধন কাপুর প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন এই দুই তারকার ‘প্রেম’-এর কথা।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...