chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সোমবার থেকে খুলছে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে বহির্বিভাগ

 টিকার সময় পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম জেনারেল হাসপাতালের দীর্ঘদিন পর খুলছে বহির্বিভাগের চিকিৎসা সেবার কার্যক্রম। এজন্য করোনার প্রতিষেধক টিকাদান কর্মসূচীতে পরিবর্তন আনা হয়েছে।আগামী সোমবার থেকে নতুন সূচি অনুযায়ী টিকা দেওয়া হবে।

শনিবার দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, সোমবার থেকে নতুন সূচি অনুযায়ী টিকা দেওয়া হবে। প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রতিদিন এই হাসপাতালের কেন্দ্রে সাড়ে চার হাজার মানুষকে টিকা দেওয়া হয়। এতদিন কেন্দ্রটিতে সকাল থেকে টিকা দেওয়া হতো। কিন্তু সোমবার থেকে নতুন সূচি অনুযায়ী টিকা দেওয়া হবে। তবে সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত হাসপাতালের বহির্বিভাগের চিকিৎসা, রোগী ভর্তি, প্যাথলিজ, ডেঙ্গু ও করোনা টেস্ট চালু থাকবে। এছাড়া চট্টগ্রামে করোনা পরিস্থিতি কমে আসায় জেনারেল হাসপাতালের অন্য চিকিৎসা কার্যক্রমও পুরোদমে চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ১৫ জুলাই থেকে বহির্বিভাগে রোগী দেখা ও পরীক্ষা-নিরীক্ষাসহ সাধারণ সেবা বন্ধ ছিল। বর্তমানে চট্টগ্রামে করোনা সংক্রমণ নিম্নমুখী তাই আবারও এটি চালু করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে রোগীদের সব ধরনের সেবা দেওয়া হবে বলে হাসপাতাল সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...