chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে অভিনেতা

চট্টলা ডেস্ক: মারাত্মক বাইক দুর্ঘটনায় আহত হয়েছেন জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হায়দরাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর এই এ দুর্ঘটনা ঘটে। মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাতে গিয়েই এই দুর্ঘটনার কবলে পেড়েছেন তিনি। জানা গেছে অতিরিক্ত গতিতে বাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান সাই। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে। সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ -এর মতো নামজাদা দক্ষিণী তারকারা।

জানা গেছে, রাস্তায় বেশ কাদা থাকায় তারকার বাইকের চাকা স্কিড করে। তার ওপর গতিও ছিল প্রবল। এই মুহূর্তে চিকিৎসায় ভালোই সাড়া দিচ্ছেন সাই। চোট গভীর হলেও গুরুতর নয়। বর্তমানে জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে রয়েছেন তিনি। হাসপাতালের এক বিবৃতিতে বলা হয়েছে, অভিনেতার ব্রেন, স্পাইন অথবা অন্য কোনও গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু সফ্ট টিস্যু ইনজুরি হয়েছে। সরকারি পরিভাষায় যাকে বলে ‘মেডিক্যাল স্টেবল’ তাই রয়েছেন সাই। আপতত কোনো রকমের অস্ত্রোপচারের প্রয়োজন নেই তার।

সাইয়ের টিমের তরফেও জানানো হয়েছে, ‘দ্রুত সেরে উঠছেন তারকা। চিন্তার কোনও কারণ নেই’।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর