chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে মাদ্রাসা সেক্রেটারীর অপসারণ দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলী মাদ্রাসা-এ-তৈয়্যবীয়া দরবেশীয়া সুন্নিয়া মাদ্রাসা এতিমখানা ও হেফজখানার সেক্রেটারী জেনারেল আবুল মনসুর সিকদারের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে মাদ্রাসা প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে মাদ্রাসার সেক্রেটারী পদ থেকে আবুল মনসুরের অপসারণের দাবি জানান বক্তারা।

বক্তারা বলেন, আবুল মনসুর দীর্ঘদিন ধরে মাদ্রাসার সেক্রেটারী পদে থেকে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি করছেন। তিনি ২০০১ সালে এ মাদ্রাসার সেক্রেটারী পদে বসে এককভাবে স্বেচ্ছাচারিতার মাধ্যমে মাদ্রাসার নাম পরিবর্তন করে নিয়েছেন এবং মাদ্রাসার অর্থ নয়ছয় করছেন।

২০ বছরেরও অধিককাল সময় ধরে মাদ্রাসার দায়িত্ব পালন করলেও আজ পর্যন্ত কোনো হিসাব তিনি দাখিল করেননি।

মাদ্রাসার সভাপতি এনামুল হক সিকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জয়নাল আবেদীন সিকদার, ইসমাইল সিকদার, মাহমুদুল হক সিকদার, নুরুল আলম সিকদার, আলমগীর সিকদার, মমতাজ সিকদার, মাওলানা এমদাদুল ইসলাম কাদেরী, মো.মুছা সিকদার, নূর হোসেন সিকদার, আনোয়ার পারভেজ সিকদার, এরশাদ সিকদার, মিজানুল হক সিকদার প্রমুখ।

তবে মানববন্ধনে আনা অভিযোগ অস্বীকার করে আবুল মনসুর সিকদার বলেন, ‘মাদ্রাসার প্রতিষ্ঠাকাল থেকে ব্যাপক উন্নয়নে কাজ করে গেছি। এ উন্নয়ন দেখে একটি পক্ষ ষড়যন্ত্র করছে।’

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...