chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যশোরে বাসচাপায় মৃত্যু নানি-নাতনির

আহত ২

চট্টলা ডেস্ক: যশোরে বাসচাপায় মৃত্যু হয়েছে নানি-নাতনির।এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে শহরের ধর্মতলা রেলক্রসিং এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের গফুর মোড়লের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও সিরাজসিংহা গ্রামের সুজায়েত সরদারের মেয়ে সুমাইয়া খাতুন (২২)। নিহতরা সম্পর্কে ছিলেন নানি-নাতনি।

আর আহতরা হলেন – সিরাজসিংহা গ্রামের লিটন সরদারের মেয়ে তুলি (১২) ও ভ্যানচালক একই গ্রামের সাধন দাসের ছেলে উত্তম দাস আহত হয়েছেন। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাহবুব কবির বলেন, চাঁচড়া থেকে ভ্যানে করে নাতনিদের নিয়ে শহরে আসছিলেন জাহানারা বেগম। ভ্যানটি ধর্মতলা রেলক্রসিংয়ের খাদে পড়ে উল্টে যায়। এ সময় দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নানি জাহানারা বেগম ও নাতনি সুমাইয়া খাতুন। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটির চালক ও তার সহকারী পালিয়ে যান। পরে বাসটি জব্দ করে যশোর পুলিশ লাইন্সে নিয়ে যাওয়া হয়েছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর