chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবি পরিবহন দপ্তরে গাড়ী রাখার শেড নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিবহন দপ্তরে বিদ্যমান গাড়ীসমূহ রাখার জন্য নতুন শেড নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াই টার দিকে উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এসময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান ও চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া উপস্থিত ছিলেন।

উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও ভৌত অবকাঠামো উন্নয়নে বিশ্ববিদ্যালয় প্রশাসন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অধিকতর সুযোগ-সুবিধা বৃদ্ধিতে বর্তমান প্রশাসন অত্যন্ত আন্তরিক। সময়ের প্রয়োজনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাড়ীর সংখ্যা বৃদ্ধি পেলেও গাড়ীগুলো রাখার মতো পর্যাপ্ত শেড নেই।

এ শেড নির্মিত হলে গাড়ী রাখার দীর্ঘদিনের সমস্যা অনেকাংশে দূর হবে মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন। চবি পরিবহন দপ্তরের প্রশাসক এস.এম. মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে চবি প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ছৈয়দ জাহাঙ্গীর ফজল, চবি সহকারী প্রক্টর, অফিস প্রধান, পরিবহন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...