chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সালমানকে ব্যঙ্গ করে ভিডিও গেম, আদালতে ভাইজান

ডেস্ক নিউজ: সালমানকে নিয়ে ভিডিও গেম তৈরি করা হয়। সেই দুর্ঘটনায় জড়িত ছিল সালমান খানের নাম। অভিনেতাকে ব্যঙ্গ করে গেমটির নাম রাখা হয় ‘সেলমন ভাই’। এই ভিডিও গেমটির বিরুদ্ধে মুম্বাই সিভিল কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। 

এই ভিডিও গেমের নির্মাতা প্যারোডি স্টুডিয়োজ প্রাইভেট লিমিটেডকে এই গেমটি বা সালমান সম্পর্কিত কোনো ধরনের জিনিস প্রচার এবং নতুন করে তৈরি না করার নির্দেশ দিয়েছে আদালত।

একই সঙ্গে গুগল প্লে এবং আরও অন্যান্য প্ল্যাটফর্ম থেকে এই ভিডিও গেমটি সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আদালত জানিয়েছে, সালমান খানকে মাথায় রেখেই এই ভিডিও গেমের চরিত্রটি তৈরি হয়েছে। তবে এ ব্যাপারে নায়কের কোনোরকম অনুমতি নেওয়া হয়নি।

আদালতের কথায়, যে গেমটি তৈরি করা হয়েছে, সেটি অভিযোগকারী অর্থাৎ সালমান এবং তার বিরুদ্ধে আনা মামলার সঙ্গে সাদৃশ্য রাখে। কিন্তু সালমান এই গেমটি তৈরি করার অনুমতি দেননি। তাই এ ক্ষেত্রে সালমানের গোপনীয়তা বজায় রাখার অধিকার লঙ্ঘিত হয়েছে এবং তার ভাবমূর্তি নষ্ট হয়েছে।

গত মাসে সালমান আদালতে এই গেমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিনেতার অভিযোগ, গেমের চরিত্রের ছবি এবং নামের সঙ্গে তার মিল রয়েছে।

এই বিভাগের আরও খবর