chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সালমান-ক্যাটরিনার ৩ কোটির রোমান্টিক গান, শুটিং তুরস্কে!

বিনোদন ডেস্ক: বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের ভক্তদের জন্য ফের সুখবর। বহুল প্রতীক্ষিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুট চলছে রাশিয়ায়, এ খবর সবার জানা। এ বার গুঞ্জন, ‘সবচেয়ে খরুচে ও ব্যয়বহুল রোমান্টিক গানের’ শুট করছেন সাল্লু-ক্যাট।

পিঙ্কভিলার বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ফের অ্যাকশন আর রোমান্স নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা জুটি। নির্মাতারা তাঁদের একটি রোমান্টিক নাম্বারের পরিকল্পনা করেছেন। আর এ গানের পেছনে ব্যয় হবে বিপুল অর্থ।

বড় বাজেটের ওই গানের শুট হবে তুরস্কের নয়নাভিরাম স্থান ক্যাপাদোসিয়ায়। সূত্রমতে, গল্পের প্রয়োজনে টাইগার (সালমান) ও জয়াকে (ক্যাটরিনা) এক দেশ থেকে অন্য দেশে যেতে হবে। প্রযোজক আদিত্য চোপড়া ও নির্মাতা মনীশ শর্মা গল্পের প্রয়োজনে সব করতে প্রস্তুত। গানটির কোরিওগ্রাফ করবেন বৈভবী মার্চেন্ট এবং সুর করবেন প্রীতম, যেটির জন্য বিপুল অর্থ ব্যয় করা হবে। ওই রোমান্টিক গানের পেছনে বাজেট ধরা হয়েছে প্রায় তিন কোটি রুপি। এরই মধ্যে শুট শুরু হয়েছে।

এর আগে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, গেল আগস্টে সালমান খান, ক্যাটরিনা কাইফসহ মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম রাশিয়ায় উড়াল দিয়েছেন। ৪৫ দিনের শিডিউলে অন্তত পাঁচটি আন্তর্জাতিক গন্তব্যে অ্যাকশন দৃশ্যের শুট করবেন সালমান-ক্যাটরিনা, যার মধ্যে রয়েছে অস্ট্রিয়া ও তুরস্ক।

বিভিন্ন মনোরম লোকেশনে শুটের পর এবার সিনেমাটির প্রযোজকেরা চাইছেন বাকি অংশ অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করবেন। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, বলিউডের ‘কিং খান’ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজানের।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীশ শর্মা।

এন-কে

এই বিভাগের আরও খবর
Loading...