chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের ৭ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: নগরীতে পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ও আজ বুধবার ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মিফতাহুল আলম (২৭), ইরফান ইউনুছ (২৭), মো. আবদুল কাইয়ুম (৫৫), মোহাম্মদ আলী (৪০), মো. এমরান আলী (৩৮), মো. দেলোয়ার (৩২) ও মো. আবু বক্কর ছিদ্দিক (৩২)।

পুলিশের ভাষ্য অনুযায়ী, ঢাকায় জামায়াতের একাধিক শীর্ষ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে গত মঙ্গলবার সকালে পাঁচলাইশ থানার মুরাদপুর ১ নম্বর রেলগেট এলাকায় বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। মিছিল থেকে তারা বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে।

পরবর্তীতে এ ঘটনায় পাঁচলাইশ থানায় বিশেষ ক্ষমতা আইনে ১৬ জনের নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাতনামা করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় অভিযান চালিয়ে এজাহারে থাকা সাতজনকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

নগর পুলিশ উত্তর জোনের উপ-কমিশনার (ডিসি) মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জামায়াত-শিবিরের সাত নেতাকর্মীদের সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (৮ সেপ্টেম্বর) আদালতে পাঠানো হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...