chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লামায় পরিত্যক্ত পুকুরে মিলল স্কুলছাত্রীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানের লামা উপজেলায় পরিত্যক্ত একটি পুকুর থেকে প্রিয়ন্তী চাকমা (১৪) নামে এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পৌরসভা এলাকার বড় নুনারবিল পাড়ার একটি পুকুর থেকে বুধবার সকালে লাশটি উদ্ধার করা হয়। প্রিয়ন্তী চাকমা বড় নুনারবিল পাড়ার বাসিন্দা নিকসন চাকমার মেয়ে ও আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড় নুনারবিল পাড়ার লোকজন বুধবার সকাল সাড়ে ৫টার দিকে পুকুরে গোসল করতে গিয়ে এক নারীকে পানিতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যদের সহায়তায় পুকুর থেকে প্রিয়ন্তী চাকমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। সেখানে দায়িত্বরত চিকিৎসক প্রিয়ন্তী চাকমাকে মৃত ঘোষণা করে।

এদিকে পাড়ার লোকজন জানায়, প্রিয়ন্তী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এর জের ধরে বুধবার রাত ৩টার দিকে সবার অজান্তে পুকুরের পানিতে ঝাঁপ দিলে প্রিয়ন্তীর মৃত্যু হয়।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, স্কুল ছাত্রী প্রিয়ন্তী চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক সুরতহালে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...