chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এফডিসিতে গুঞ্জন: শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন শাকিব-নিপুণ!

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার চলচ্চিত্র শিল্পীদের সংগঠন শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের পথে। এরই মধ্যে এফডিসিতে হঠাৎ করে গুঞ্জন উঠেছে সমিতির নির্বাচনকে ঘিরে।

শোনা যাচ্ছে চিত্রনায়িকা নিপুণকে সঙ্গে নিয়ে এবার নির্বাচনের লক্ষ্যে পূর্ণ প্যানেল করবেন দেশের সুপারস্টার নায়ক শাকিব খান।

অন্যদিকে, বর্তমান কমিটির সভাপতি জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরের স্থলেও আসতে পারে পরিবর্তন। শোনা যাচ্ছে অভিনেতা ডিপজলকে সামনে রেখে এগিয়ে যাবেন জায়েদ খান। যদিও বিষয়টি নিয়ে অফিসিয়াল কোনো ঘোষণা আসেনি। তবে বিশ্বস্ত কয়েকটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গুঞ্জন প্রসঙ্গে জানতে নিপুণের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এখনো কোনো কিছু চূড়ান্ত না। বর্তমান কমিটির মেয়াদ এখনো শেষ হয়নি। আমরা কিছু করলে অবশ্যই সবাইকে জানিয়ে করব। সমমনা শিল্পীরা আমরা আলাপ-আলোচনা করছি। আপাতত আমরা একটু সময় নিচ্ছি।

অন্যদিকে ডিপজল এক সাক্ষাৎকারে বলেছেন, ‘শুধু শিল্পী সমিতি কেন, জীবনে আর কোনো নির্বাচনই করমু না। আমার শরীর ঠিক নাই। আগের মতন দৌঁড়ঝাপ করবার পারি না।’ নির্বাচন না করলেও জায়েদ খান প্যানেলের প্রতিই সমর্থন থাকবে বলেই জানান ডিপজল।

টানা দুইবার সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে সমিতির দায়িত্বে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান। বিভিন্ন কারণে এ কমিটির ওপর অসন্তোষ প্রকাশ করেছেন অনেক শিল্পী।

সম্প্রতি পরীমনিকাণ্ডে সমিতির নেওয়া সিদ্ধান্তের বিপক্ষেও কথা বলেছেন অনেকে। শোনা যাচ্ছে, আগামী নির্বাচনে শিল্পী সমিতিতে দাঁড়াতে পারেন চিত্রনায়িকা পরীমনিও।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...