chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঝড় সামলে জনসমক্ষে নুসরাত জাহান

বিনোদন ডেস্ক: গত ২৬ অগাস্ট মা হয়েছেন টালিউডের অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। মা হওয়ার পর এবার জনসমক্ষে আসতে চলেছেন তিনি। আজ বুধবার একটি স্যালোঁর উদ্বোধন করবেন নায়িকা। মা হওয়ার পর এটাই তার প্রথম ইভেন্ট।

আলোচিত, সমালোচিত এ অভিনেত্রী ১২ দিন আগে পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। ছেলের নাম রেখেছেন ঈশান। তবে এই সন্তানের পিতা যে আসলে কে তা নিয়ে এখনও স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত। নিজের বিয়েকে লিভ ইন সম্পর্ক তকমা দিয়ে আলোচনায় রয়েছেন তিনি। নতুন সম্পর্কে জড়ানো, হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়া থেকে শুরু করে নানান বিতর্কের মুখে পড়েছিলেন তিনি।

কে তার ছেলের বাবা এই প্রশ্নে এখনও সরগরম টালিপাড়া। তার এমন লুকোচুরির কারণে সোশ্যাল মিডিয়ায় দিনের পর দিন ট্রোল হয়েছেন এবং এখনও যা অব্যাহত রয়েছে। কিন্তু বরাবরই ট্রোলকে পাত্তা না দিয়ে এগিয়ে গেছেন নুসরাত।

মা হওয়ার এই জার্নিতে বরাবরই তার পাশে ছিলেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। যশকে নিয়েই চলছে কথা। বলা হচ্ছে এই সন্তানের পিতা তিনিই। যা হোক, সব ঝড় সামলে ছেলেকে নিয়ে নুসরাত যে বেশ ভালো সময় কাটাচ্ছেন তা বোঝাই যায় তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখে। যেহেতু তিনি সিঙ্গেল মাদার তাই ছেলের সব দায়িত্ব নিজের হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। এর মাঝেই কাজে ফিরছেন এখন।

এন-কে

এই বিভাগের আরও খবর
Loading...