chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইংল্যান্ড দলে দুই পরিবর্তন, ফিরলো বাটলার ও লিচ

খেলা ডেস্ক ভারতের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টেস্টের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। উইকেটরক্ষক ব্যাটসম্যান জশ বাটলার ও বাঁ-হাতি স্পিনার জ্যাক লিচকে দলে ফিরিয়ে আনা হয়েছে।

দ্বিতীয়বারের মত বাবা হবার কারণে ওভালে চতুর্থ টেস্টে খেলতে পারেননি বাটলার। তবে শেষ টেস্টের জন্য প্রস্তুত তিনি। সহ-অধিনায়ক হিসেবে বাটলার একাদশে ফিরলে জনি বেয়ারস্টো ও ওলি পোপের মধ্যে একজনকে জায়গা ছাড়তে হবে।

প্রথম চার টেস্ট শেষে নিজেদের কন্ডিশনে ২-১ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড। সোমবার ওভালে চতুর্থ টেস্টে ভারতের কাছে ১৫৭ রানের বড় ব্যবধানে হারে ইংলিশরা।

শেষ টেস্টে মঈন আলির সাথে দ্বিতীয় স্পিনার হিসেবে রাখা হয়েছে লিচকে। তবে গত মার্চের পর লিচ কোন টেস্ট খেলেননি। তার আগে ভারত ও শ্রীলংকা সফরে ছয় টেস্টে ২৮ উইকেট নিয়েছিলেন লিচ।

পেসার হিসেবে জেমস এন্ডারসন ও ওলি রবিনসনকে শেষ টেস্টে দলে নেয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে কোচ সিলভারউড ও অধিনায়ক জো রুটকে। কারণ চলমান সিরিজে বল হাতে দারুন ছন্দে আছেন তারা।

মৌসুমের শুরুতে নিউজিল্যান্ডের কাছে দুই ম্যাচের সিরিজ হেরেছিলো ইংল্যান্ড। এবার ভারতের বিপক্ষে সিরিজ হারলে ১৯৮৬ সালের পর ঘরের মাঠে টানা দুই টেস্ট হারবে রুটের দল।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট শুরু হবে ম্যানচেষ্টারে।

ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস এন্ডারসন, জনি বেয়ারস্টো, ররি বার্নস, জশ বাটলার, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

এন-কে

এই বিভাগের আরও খবর
Loading...