chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অসুস্থ মায়ের জন্য দোয়া চাইলেন অক্ষয়

বিনোদন ডেস্ক: মা হাসপাতালে ভর্তি। লন্ডনে সিনেমার কাজ ছিল। অসুস্থতার খবর শুনে দ্রুত নিজ দেশে ফেরেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এখনও পুরোপুরি সুস্থ হননি মা। ভক্ত ও শুভানুধ্যায়ীদের কাছে মায়ের জন্য দোয়া চাইলেন এ অভিনেতা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গত সোমবার মায়ের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন অক্ষয় কুমার। মা অরুণা ভাটিয়া হিরানন্দনি হাসপাতালে ভর্তি। পত্রপত্রিকার খবর, শারীরিক অবস্থার অবনতির পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। বেশ কয়েক সপ্তাহ লন্ডনে সিনড্রেলা সিনেমার শুট করছিলেন অক্ষয়। শিডিউল শেষ না করেই দ্রুত মুম্বাইয়ে ফিরেছেন।

এ বার সামাজিক পাতায় ভক্ত ও অনুগামীদের উদ্দেশে একটি বিশেষ নোট প্রকাশ করেছেন। মায়ের জন্য চোয়া চেয়েছেন অক্ষয়। বলেছেন, কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। প্রত্যেকের প্রার্থনাই পারে মাকে সারিয়ে তুলতে। সেই সঙ্গে করজোড়ে মিনতির ইমোজিও যুক্ত করেছেন এ সুপারস্টার।

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, অক্ষয় কুমারের হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তাঁর সূর্যবংশী, বচ্চন পান্ডে, রক্ষা বন্ধন, অতরঙ্গি রে-সহ বেশ কয়েকটি চলচ্চিত্র।

এন-কে

এই বিভাগের আরও খবর