chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন শোয়েব-সরফরাজ

খেলা ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান। প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই ১৫ জনের স্কোয়াডে জায়গা পেলেও বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শোয়েব মালিক ও প্রাক্তন অধিনায়ক তথা অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। তবে জায়গা পেয়েছেন সিনিয়র অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

পাকিস্তান জাতীয় দলের নির্বাচকরা সঙ্গত কারণেই প্রথম পছন্দের উইকেটকিপার বেছে নিয়েছেন মোহাম্মদ রিজওয়ানকে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন রিজওয়ান। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন আজম খান। এ দুজনের মতোই দুরন্ত ফর্মে রয়েছেন প্রফেসর খ্যাত হাফিজ।

আগামী অক্টোবরের ১৭ তারিখে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের আগে পাকিস্তানের এই স্কোয়াডই প্রতিনিধিত্ব করবে আসন্ন নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

তবে উল্লেখযোগ্য বিষয় হলো- মূল স্কোয়াডে জায়গা হয়নি ফখর জামানের। যদিও রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলের সঙ্গে থাকবেন তিনি। এছাড়া স্ট্যান্ড-বাই হিসেবে রাখা হয়েছে শাহ নওয়াজ দাহানি ও উসমান কাদিরকে।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), হ্যারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মাকসুদ ও আজম খান (উইকেটকিপার)।

রিজার্ভ ক্রিকেটার: ফখর জামান, উসমান কাদির ও শাহ নওয়াজ দাহানি।

এন-কে

 

এই বিভাগের আরও খবর
Loading...