chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিদ্ধার্থ শুক্লার মৃত‌্যু, এবার হাসপাতালে ভর্তি জেসলিন

 বিনোদন ডেস্ক: বিগবস বিজয়ী ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত‌্যুতে শোকের ছায়া নেমেছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তার আকস্মিক প্রয়াণ মানতে না পেরে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অনুরাগী, বিগবসের ওটিটির মঞ্চে তাকে শ্রদ্ধা জানাতে গিয়ে কেঁদে ফেলেন করণ জোহর।

সিদ্ধার্থ শুক্লার বিশেষ বন্ধু শেহনাজের মানসিক অবস্থা কারো অজানা নয়। এ ঘটনায় এবার মানসিকভাবে বিপর্যস্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সিদ্ধার্থের সহশিল্পী ও প্রাক্তন বিগবস প্রতিযোগী জেসলিন মাথারু। সিদ্ধার্থের মা ও শেহনাজের সঙ্গে দেখা করে আসার পরই অসুস্থ হয়ে পড়েন জেসলিন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন জেসলিন। তাতে তিনি বলেন, ‘সিদ্ধার্থের মৃত‌্যুর খবর জানার পর তার মা ও শেহনাজের সঙ্গে দেখা করতে যাই। সেখান থেকে বাসায় ফেরার পর জ্বর আসে। শরীরে তাপমাত্রা বেড়ে ১০৪ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছায়। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, হাসপাতালে ভর্তি হতে হয়। এখনো চিকিৎসা চলছে।’

গত ২ সেপ্টেম্বর মারা গেছেন সিদ্ধার্থ শুক্লা। মৃত‌্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তাক’সহ বেশ কয়েকটি টিভি ধারবাহিকে দেখা গেছে সিদ্ধার্থ শুক্লাকে। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা সিক্স’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

এন-কে

এই বিভাগের আরও খবর
Loading...