chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুরুষকে ঈর্ষান্বিত করার ৬ উপায়

লাইফস্টাইল ডেস্ক: আপনার (নারী) প্রতি কি সঙ্গীর পূর্ণ মনোযোগ নেই? আপনি কি সত্যিই জানতে আগ্রহী, সঙ্গী আপনার প্রতি যথেষ্ট আন্তরিক কি না? তাহলে কিছু কৌশল অবলম্বন করুন।

ভারতের জীবনধারা ও স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের এক প্রতিবেদনে কিছু পরামর্শ দেওয়া হয়েছে, যা আপনাকে জানতে সহায়তা করবে, ঈর্ষান্বিত করবে আপনার পুরুষকে। এমন কৌশল অবলম্বন করলে ফিরে পেতে পারেন আগের মতো পূর্ণ মনোযোগ। চলুন, চোখ বুলিয়ে নিই—

এড়িয়ে যান টেক্সট ও কল

যদি আপনি সঙ্গীকে ঈর্ষান্বিত করতে চান এবং আরও পেতে চান, তবে তার খুদে বার্তা ও কল এড়ানোর চেষ্টা করুন। আপনি দেখানোর চেষ্টা করুন খুব ব্যস্ত আছেন। টেক্সট পাওয়ার সাথে সাথে উত্তর দেবেন না। এক বা দুই ঘণ্টা পরে উত্তর দিন। আপনি অনলাইনে আছেন, কিন্তু উত্তর দেবেন না। যদি চান তো মেসেজ আনসিন করে রাখুন।

বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতুন

সঙ্গীকে ঈর্ষান্বিত করতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। সঙ্গীর টেক্সট ও কল এড়িয়ে আপনি বন্ধুদের নিমন্ত্রণ করতে পারেন। তাদের সঙ্গে আড্ডা দিতে পারেন। আপনার এই বদলে যাওয়া আচরণ সঙ্গীকে নিশ্চিত ভাবাবে। আপনি তাকে দেখান, বন্ধুদের সঙ্গে কী দারুণ সময় উপভোগ করছেন। কল ও মেসেজের উত্তর না দিয়ে আপনার এই আড্ডা সঙ্গীকে বিস্মিত করবে। আপনি বন্ধুদের সঙ্গে বাইরেও যেতে পারেন, তুলতে পারেন অনেক ছবি। ঘরে ফিরে সঙ্গীকে সেই ছবি দেখান এবং তাকে বলুন, বন্ধুদের সঙ্গ উপভোগ করেছেন খুব।

সঙ্গীর বন্ধুর প্রশংসা করুন

এই কৌশলটি দারুণ কার্যকর। সঙ্গীকে তার বন্ধুদের প্রশংসা করুন। সে অবশ্যই আপনার প্রতি মনোযোগ দেবে। সঙ্গীর সামনে তার বন্ধুদের প্রশংসা করে কথা বলুন। তাদের পেশি, কণ্ঠ, কঠিন পরিশ্রম নিয়ে বলতে পারেন; অথবা কীভাবে তারা প্রেমিকাদের ভালোবাসে, সে কথাও। আপনার সঙ্গী ঈর্ষান্বিত না হয়ে পারবে না।

বন্ধুদের সঙ্গে ভ্রমণে যান

যদি সঙ্গী আপনাকে এড়িয়ে যায় বা পূর্ণ মনোযোগী না হয়, তবে এই কৌশলটি দারুণ কাজ করবে। সঙ্গীর সাথে আলোচনা না করেই বন্ধুদের সঙ্গে ভ্রমণে চলে যান। ব্যাগ গুছিয়ে আপনি সঙ্গীকে বলুন যে ভ্রমণে যাচ্ছেন আর সঙ্গে সঙ্গে রওনা দিন। ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে না জানানোয় আপনার বন্ধুদের ঈর্ষা করবে সঙ্গী।

সাবেক প্রেমিকের প্রসঙ্গ তুলুন

সঙ্গীর সামনে সাবেক প্রেমিকের প্রসঙ্গ তুলতে পারেন। উদাহরণস্বরূপ, সাবেক প্রেমিকের এমন কোনও কাজ, যা আপনাকে বিশেষ আনন্দ দিয়েছিল; সে কথা সঙ্গীকে বলুন। খুব সাদামাটা ভাষায় সাবেক প্রেমিকের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের কথা বলুন। দেখবেন, আপনার সঙ্গী খুব ঈর্ষান্বিত হয়ে উঠছে। প্রাক্তনকে ভোলাতে সঙ্গী আপনাকে সর্বোচ্চটুকু দেওয়ার চেষ্টা করবে।

আপনিও এড়িয়ে যান

সঙ্গী যদি আপনার প্রতি পূর্ণ মনোযোগী না হয়, তবে আপনি কেন হবেন? তাই, যদি আপনি সঙ্গীকে ঈর্ষান্বিত করতে চান, তাকেও এড়ানো শুরু করুন। কাজে মনোযোগ দিন। তাকে দেখান, আপনি খুব ব্যস্ত সময় পার করছেন। সঙ্গীর কাজ বা জীবন সম্পর্কে কিছু জিজ্ঞেস করার দরকার নেই। দেখবেন, আপনার মনোযোগ পাওয়ার জন্য সঙ্গী ব্যাকুল হবে।

তবে হ্যাঁ, এই কৌশলগুলো প্রয়োগের সময় যেন কোনও ভাবেই মাত্রা ছাড়িয়ে যাবেন না। এতে আপনার সম্পর্ক পুরোপুরি ক্ষতিগ্রস্ত হতে পারে। কয়েক দিন হয়তো করতে পারেন, তবে মাত্রা ছাড়ানো যাবে না।

এন-কে

এই বিভাগের আরও খবর
Loading...