chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

চমক নেই দলে

ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) । আজ সোমবার এক সংবাদ সম্মেলনে পিসিবি দল ঘোষণা করে।

কোনো চমক ছাড়াই পিসিবি স্কোয়াড সাজিয়েছে। ঘোষিত দলটি বিশ্বকাপের আগে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজও খেলবে।

আসিফ আলী ও খুশদিল শাহকে স্কোয়াডে সুযোগ করে দিয়েছেন নির্বাচকরা। তবে বাদ পড়েছেন শারজীল খান ও অলরাউন্ডার ফাহিম আশরাফ। ১৫ জনের স্কোয়াডের সঙ্গে তিনজনকে অতিরিক্ত রাখা হয়েছে। তাদের মধ্যে আছেন লেগ স্পিনার উসমান কাদির, শাহনেওয়াজ দাহিনি ও ফখর জামান।

বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর। এর এক মাস আগে নিউজিল্যান্ড ও পাকিস্তান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। শুধু নিউজিল্যান্ড নয়, ঘরের মাঠে পাঁচ টি-টোয়েন্টিতে তারা আতিথেয়তা দেবে ইংল্যান্ডকেও।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ান, আসিফ আলী, শোয়েব মাকসুদ, আজম খান, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন আফ্রিদি, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ হাসনাইন।

রিজার্ভ: উসমান কাদির, শাহনেওয়াজ দাহানি, ফখহার জামান।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...