chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ম্যাচ স্থগিত: দেশে ফিরল আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক: রোববার বাংলাদেশ সময় রাত একটায় সুপার ক্লাসিকোতে ব্রাজিলের মাঠে খেলতে নেমেছিল আর্জেন্টিনা। নির্ধারিত সময়ে ম্যাচ শুরু হলেও মাত্র ছয় মিনিটের মাথায় তা স্থগিত করে দেয় ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা। খেলা স্থগিত হওয়ার পরপরই ব্রাজিল ছেড়ে নিজ দেশের বিমান ধরেছেন আর্জেন্টাইন ফুটবলাররা।

এমিলিয়ানো মার্টিনেজ, এমিলিয়ানো বুয়েন্দিয়া, জিওভান্নি লো সেলসো, ক্রিস্টিয়ান রোমেরো এই চার ফুটবলারকে ঘিরেই যত সমস্যার সূচনা। এই সমস্যাটার কারনেই শেষ পর্যন্ত সুপার ক্লাসিকো মাঠে গড়ালেও তা থামিয়ে দেওয়া হয়। ব্রাজিলের স্বাস্থ্যসচেতনতা–বিষয়ক সংগঠন আনভিসা কাল মাঠে নেমে মার্টিনেজ, লো সেলসো এবং রোমেরোকে মাঠ থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি জানিয়েছে, ম্যাচ অফিসিয়ালদের বাইরের উপস্থিত ব্যক্তিরা স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা। ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার খেলোয়াড়ের ব্যাপারে খোঁজ নিতে এসেছেন তারা। এ ঘটনার কিছুক্ষণ পর মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা।

আর এমন ঘটনার পরেই স্থগিত ঘোষণা করা হয়ে ম্যাচটি। এরপর ব্রাজিলের স্থানীয় গণমাধ্যম নিশ্চিত করেছে আর্জেন্টিনা দলের খেলোয়াড়রা নিজেদের দেশে ফিরে গেছেন। গতকাল স্থানীয় সময় মধ্যরাতের কিছুক্ষণ পর এজেইজাতে নেমেছে আর্জেন্টিনা দল।

যে চার ফুটবলারের ব্রাজিলে যাওয়া নিয়ে এত সমস্যা, তারা দলের সঙ্গেই আর্জেন্টিনা ফিরেছে। এ ব্যাপারে রিভাদাভিয়া রেডিওকে মার্টিনেজের ভাই আলেহান্দ্রো বলেছেন, ‘একটা জিনিসই শুধু সে (এমিলিয়ানো) জানে, সেটা হলো ব্রাজিল থেকে ক্রোয়েশিয়া যেতে পারবে না। তাই তাকে আর্জেন্টিনা ফিরতেই হতো।’

ব্রাজিলে থাকা আর্জেন্টাইন রাষ্ট্রদূত ড্যানিয়েল স্কিওলি জাতীয় দলকে নিজে সাও পাওলো বিমানবন্দরে পৌঁছে দিয়েছেন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...